মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৮:১৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

আজমিরীগঞ্জের নতুন ইউএনও মতিউর রহমান খান

নিজস্ব প্রতিবেদক: আজমিরীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার হিসেবে দায়িত্ব পেলেন ৩৩ তম বিসিএস ক্যাডারেরর মতিউর রহমান খান। সম্প্রতি সিলেট বিভাগীয় কমিশনার মশিউর রহমান (এনডিসি) স্বাক্ষরিত এক আদেশে তাকে এ পদায়ন করা হয়।

সিলেটের সন্তান মতিউর রহমান খান এর আগে বানিয়াচংয়ের সহকারি কমিশনার ( ভুমি) হিসেবে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেন।
এরপর হবিগঞ্জ জেলা প্রশাসনের সিনিয়র সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট হিসেবে কিছু দিন দায়িত্ব পালন করেন তিনি। ২০১৪ সালে তিনি প্রথমবারের মতো ৩৩তম বিসিএস পরীক্ষায় অংশগ্রহণ করে কৃতিত্বের সাথে গৌরব অর্জন করেন।

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২০০৪-০৫ সেশনের ছাত্র ছিলেন মতিউর রহমান খান । ওই বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্র বিজ্ঞান ও লোক প্রশাসন বিভাগের ছাত্র ছিলেন তিনি।

সৎ কর্মকর্তা মতিউর রহমান খান আজমিরীগঞ্জের ইউএনও হিসেবে দায়িত্ব পালনে সংশ্লিষ্ট সকলের সহযোগীতা চেয়েছেন। তিনি সিলেটের বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সভাপতি পংকি খানের ভাতিজা। তিনি ছাত্র জীবনে সমাজ কল্যাণমূলক কাজসহ বিভিন্ন সাংস্কৃতিক ও সামাজিক কাজে নিয়োজিত ছিলেন ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com